লালমাই উপজেলার কালিকাপুরে বঙ্গবন্ধু পরিষদের শুভ উদ্বোধন

লালমাই প্রতিনিধি।।

১৬ই ডিসেম্বর মঙ্গলবার বিকাল ৩টায় বঙ্গবন্ধুকে চির অম্লান করে রাখার প্রত্যয় নিয়ে লালমাই উপজেলার কালিকাপুর গ্রামে বঙ্গবন্ধু পরিষদ উদ্বোধন করা হয়।

বর্ণাঢ্য আয়োজন ও বঙ্গবন্ধুকে নতুন প্রজন্মের মাঝে চির অম্লান করে রাখার প্রত্যয় নিয়ে লালমাই উপজেলার কালিকাপুর গ্রামে বঙ্গবন্ধু পরিষদের শুভ উদ্বোধন করেন এক সময়ের তুখোড় ছাত্রনেতা, বৃহত্তর ভূলইন ইউনিয়ন এর ছাত্রলীগের সাবেক সফল সভাপতি, বর্তমানে লালমাই উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইব্রাহিম খলিল মজুমদার।

মোঃ জহিরুল ইসলাম এর সভাপতিত্ত্বে ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক মাছুম বিল্লাহের সঞ্চালনায় পবিত্র কুরআন তেলাওয়াত এবং জাতীয় সংগীত গাওয়ার মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

প্রধান অতিথি হিসেবে আসন অলংকৃত করেন ৪ নং ভূলইন দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে ফরিদ আহম্মদ, সাবেক যুগ্ন আহ্বায়ক, আওয়ামী যুবলীগ, কুমিল্লা সদর দক্ষিণ ও কোপ্ট সদস্য ছোট শরীফপুর উচ্চ বিদ্যালয়, মোঃ জয়নাল আবেদীন জয়, সাবেক সিনিয়র সহ-সভাপতি কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগ ও যুগ্ম আহবায়ক, লালমাই উপজেলা ছাত্রলীগ। প্রভাষক আমান উল্লাহ আমান,আহ্বায়ক ৪ নং ভূলইন দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগ।

ছোট শরীফপুর ডিগ্রি কলেজ ছাত্রলীগ এর আহ্বায়ক, ফয়সাল মাহমুদ। আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ এর সহ- সভাপতি মাস্টার আবুল হাসেম, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল ওহাব,স্থানীয় মেম্বার জাকির হোসেন, মাওঃ আবুল বাশার, অনুষ্ঠানে ইব্রাহিম খলিল মজুমদারকে ফুল দিয়ে বরণ করেন কালিকাপুর বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোঃ জহিরুল ইসলাম, রেমিট্যান্স যোদ্ধা কুয়েত ও সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন।

এ ছাড়া ও অনুষ্ঠানটি কেক কাটার মধ্য দিয়ে সমাপ্ত ঘোষণা করা হয়। কেক কাটেন সর্বজন শ্রদ্ধেয় কালিকাপুর গ্রামের সবচেয়ে বয়োবৃদ্ধ সিরাজুল ইসলাম।

অনুষ্ঠানের উদ্বোধক ইব্রাহিম খলিল মজুমদার সকলের বক্তব্য মনোযোগ সহকারে শুনেন অতপর বলেন, বঙ্গবন্ধু পরিষদ ২০০১ সালে ভেঙ্গে খান খান করে দিলেও, তারা আজ নিজের মস্তিষ্কের কাছে পরাজিত। তিনি এক পর্যায়ে ২০০১ সালের নির্যাতনের স্মৃতিচারণ করে বলেন ঐ পাঁচ বছর তাকে বাড়িতে আসতে দেওয়া হয়নি। মিথ্যা নারী নির্যাতন মামলা দিয়ে তার লক্ষ লক্ষ টাকা নষ্ট করেছেন। তিনি কালিকাপুর গ্রামের সকল বঙ্গবন্ধু পরিষদ সদস্যদের ধৈর্য ধরার জন্য ধন্যবাদ জানান।

তিনি আরো বলেন, লালমাই উপজেলা একমাত্র কালিকাপুর গ্রামের লোকেরাই নিজেদের শতভাগ বঙ্গবন্ধুর ভক্ত বলে দাবি করেন এবং তা যে সত্য তা মন্ত্রী মহোদয় সহ সকলের নিকট জানান, এইজন্য উন্নয়নের যে কোন অগ্রযাত্রায় তাদের পাশে থাকার অঙ্গীকার পুণব্যক্ত করেন।

অবশেষে কালিকাপুর বঙ্গবন্ধু পরিষদ এর সদস্য হওয়ার আগ্রহ জানিয়ে এবং উপস্থিত অতিথিদেরকে সদস্য হওয়ার অনুরোধ জানিয়ে বক্তব্য শেষ করেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!